বর্তমান প্রজন্মের কোন ধরনের ইন্টারনেট ট্রোলিং আপনার একদম অনৈতিক মনে হয়?

 আমি প্রথমে দুটি ছবির মাধ্যমে দুই জন ব্যক্তির পরিচয় করে দিই, তবে আপনার বুঝতে সুবিধা হবে আমি কি বোঝাতে চাচ্ছি।


ইনি ভারতীয় ক্রিকেটার Yuzvendra Chahal, যিনি বর্তমান ভারতীয় জাতীয় দলের প্রথম একাদশের রেগুলার খেলোয়াড়।


সাথে যে মেয়েটিকে দেখতে পাচ্ছেন তিনি Yuzvendra Chahal-র ফিয়োনসে (বাগদত্তা), Dhanashree Verma.

Dhanashree Verma একজন Doctor ও Choreographer.

চলুন এবার মূল কোথায় ফিরে যাই।

অনেক আমজনতা Yuzvendra Chahal ও তার গার্লফ্রেন্ডকে নিয়ে সামাজিক গণমাধ্যমে এমন ধরণের ট্রোলিং শুরু করেছে, নিচে কয়েকটা বাক্য দেখুন।

  • লাঙ্গুর কে হাত মে আঙ্গুর,
  • এইসি লাড়কি ইস্সে ক্যাইসে পাট গায়ি,

প্রথম ট্রোলিং বাক্যকে ইন্ডিকেট করে হচ্ছে, Yuzvendra Chahal এমন সুন্দরী মেয়ের যোগ্য নয়। দ্বিতীয় বাক্যে ইন্ডিকেট করা হচ্ছে এমন সুন্দরী মেয়েকে সে কিভাবে নিজের নিয়ন্ত্রণে নিয়ে এল।

এখন ট্রোলারদের উদ্দেশ্যে কিছু বলি।

আমরা এমন একটি দেশে বসবাস করি যেখানে ১.৪ বিলিয়ন মানুষ বসবাস করে। এমন দেশে আপনি যেকোনো একটি পার্টিকুলার জায়গায় যান, সেখানেই আপনি স্বাভাবিক ভাবে অনেক সুন্দরী রমণী দেখতে পাবেন। কাশ্মীর থেকে কন্যাকুমারী যে কোনো জায়গায়।

কিন্তু Yuzvendra Chahal হলেন ১.৪ বিলিয়ন মানুষের মধ্য সেরা ১১ তম খেলোয়াড় বর্তমান ভারতীয় ক্রিকেটে। এই সেরা ১১ জনের মধ্য জায়গা করা ব্যাক্তি আপনি সব জায়গায় খুঁজে পাবেন না।

এখন আমাকে বলুন কিভাবে Yuzvendra Chahal কে ট্রোলিং করা যায়। একমাত্র সেই ধরণের মানসিক রোগীর পক্ষেই সম্ভব যারা প্রতিভার দাম জানে না, দেখে শুধু রূপ।

এটা আমার কাছে একদম অনৈতিক।

(দেখুন আমি কোনো রমণীর সৌন্দর্যের উপর আঘাত করার জন্য এমন আর্টিকেল লিখি নাই, আমি আপনাদেরকেও এটাই বলতেই চাই এই ধরণের ট্রোলিং করা মানসিক রোগী কিন্তু শুধু মাত্র আপনার রূপ এবং যৌবন কেই ভালোবাসতে পারবে। আপনাকে কখনোই নয়। )

Please Select Embedded Mode To Show The Comment System. *

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম