কোনো শীর্ষক নেই


  • আমি একজন ব্যক্তি যিনি জীবনের প্রতিটি দিক সম্পর্কে ইতিবাচক অনেক কিছু আছে যা আমি করতে পছন্দ করি, দেখতে, এবং অভিজ্ঞতা। আমি পড়তে পছন্দ করি, আমি লিখতে পছন্দ করি; আমি মনে করতে চাই, আমি স্বপ্ন দেখতে পছন্দ করি; আমি কথা বলতে পছন্দ করি, আমি শুনতে চাই। আমি সকালে সূর্যোদয় দেখতে চাই, আমি রাতে চাঁদের আলো দেখতে চাই; আমি আমার মুখের উপর প্রবাহিত সঙ্গীত অনুভব করতে চাই, আমি সমুদ্র থেকে আসছে বাতাস গন্ধ চাই। আমি একটি খালি মন দিয়ে আকাশে মেঘ তাকান করতে চান, আমি রাতের মাঝখানে ঘুম না পারে যখন আমি চিন্তার পরীক্ষা করতে চান আমি বসন্তে ফুল পছন্দ করি, গ্রীষ্মে বৃষ্টিতে বৃষ্টিপাত করি, শরত্কালে পাতা, এবং শীতকালে তুষারপাত করি। আমি প্রথম ঘুমাতে পছন্দ করি, আমি দেরি করে উঠতে চাই; আমি একা হতে চাই, আমি মানুষ দ্বারা বেষ্টিত করা চাই আমি দেশের শান্তি চাই, আমি মহানগর শব্দ শোনাচ্ছে; আমি হংজুতে সুন্দর পশ্চিমের হ্রদ পছন্দ করি, আমি শ্যাম্পেনের সমতল কাঁটাচামচ পছন্দ করি। আমি সুস্বাদু খাদ্য এবং আরামদায়ক জুতা পছন্দ; আমি ভাল বই এবং রোমান্টিক সিনেমা পছন্দ। আমি জমি এবং প্রকৃতি পছন্দ করি, আমি মানুষ পছন্দ করি এবং, আমি হাসতে চাই।

1 মন্তব্যসমূহ

Please Select Embedded Mode To Show The Comment System. *

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম