আমার হেরে যাওয়ার গল্প


আমি অত্যান্ত দারিধ্য ফ্যামেলির একজন সন্তান। আমার বাবা কৃষি কাজ করেন মা হাউজ ওয়াইফ। আমরা চার ভাই এক বোন। ভাইদের মধ্যে আমিই বড়। আমার বাবার ইনকাম ক্ষমতা অনেক কম। আমরা সমস্ত ভাই বোন দেরই বাবার ক্ষমতা অনুযায়ী পড়া শুনা করিয়েছে। পড়া শুনার পাশা পাশি বাবার সাথে বিভিন্ন রকম কাজ ও করেছি। আমার সবসময় মনে হত দুরে কোথায় চলে যাবো। সেখানে কাজ করবো পাশাপাশি পড়া শুনা করবো। আমার পরিবার কে কিছু আশার আলো দেখাবো। আমি উচ্চ মাধ্যমিক পরিক্ষা দিয়েছি। তার পরেই চাকুরির খুজে চলে আসি শহরে। চাকুরি ও পেয়ে যাই কিন্তু তার পাশাপাশি পড়া লেখা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছিলো না। তারপর চাকুরি চেঞ্জ করি। পাশা পাশি ব্যবসা করি। কিন্তুু মূলধন এর অভাবে সেখান থেকে ও ছিটকে পরে যাই। বার বার চেস্টা করে যাচ্ছি তার পর ও ব্যার্থ হচ্ছি জানিনা কখনো কী ঘুরে দাড়াতে পারবো কী না। যেদিন চরম ভাবে হেরে যাবো পৃথিবী থেকে চলে যাব পরপারে। 😥😥😥😅😂😂
Gaffar sarker

2 মন্তব্যসমূহ

Please Select Embedded Mode To Show The Comment System. *

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম